খ্রিষ্টিয় উপাসনার গান- সেবক সঙ্গীত (Sebok Sangeet)

আমার যাবার সময় হইয়াছে- সেবক যোহন

আমার যাবার সময় হইয়াছে
আমার বিদায় লগণ এসেছে
তোরা জনমের মত আমায় বিদায় দে
আমি আর কত কাল থাকব ওরে
মায়া ভরা পরবাসে।

১। কতদিন ছিলাম আমি এই সংসারে
আর তো দেখা হতে না পারে এই জীবনে
ওরে কথায় কাজে কত
ব্যথা দিয়েছি সবার মনে।

২। যেতে চায় না পোড়া মন সংসারও ছেড়ে
বক্ষ ফেঁটে যায় যে আমার সবার মুখ দেখে
সবার পায় ধরে মিনতি করি
আমার মায়ার বাঁধন কেটে দে।

৩। একদিন সবার যেতে হবে সংসারও ছেড়ে
ভাই বন্ধু কাঁদিবে তারা মুখ পাণে চেয়ে
তবু যেতে হবে বিদায় নিয়ে
সবাইকে কাঁদায়ে রে।

৪। যাবার বেলা এই প্রার্থনা চরণে রাখি
ভক্ত চরণ ধূলিকণা গায় মাখি
আমি ধূলি লব প্রাণ জুড়াব
এই আশা মোর জীবনে।

৫। সকল কিছু পরে রবে মায়ারই সংসার
একদিন সবার হতে হবে মৃত্যু নদী পাড়
এখন যোহন বলে হে দয়াময়
তুমি থেকো বিদায় লগণে।
-সেবক যোহন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন