খ্রিষ্টিয় উপাসনার গান- সেবক সঙ্গীত (Sebok Sangeet)

আমার যত আশা, যত ভরসা- Amer Joto Asa Joto Vorosha

আমার যত আশা, যত ভরসা, রাখি ঐ চরণে
যত কথা, যত ব্যথা, সদা জাগে আমার মনে।

১। যত আশা বেড়ায় ঘুরে, আমার অন্তরের এই অন্ধকারে
সারা হৃদয় জুড়ে
বলিতে মোর নাই শকতি, আমি বলিব কেমনে?

২। জাগে প্রাণে যত কথা, আমার হৃদয়ের এই গোপন ব্যাথা
ওহে জগৎত্রাতা
কারে জানাই কে বুঝিবে, আমার কে আছে ভূবনে।

৩। একবার যদি পাই দরশন, আমি জানাব এই মনের বেদন
মনে আছে মনন
এসে যদি বসো তুমি, আমার হৃদয় পদ্মাসনে।

৪। শুভ সময় এল আমার, আমার খুলে গেছে মনের দুয়ার
পরশ পেয়ে তোমার
পরশ দিলে দাও দরশন, আজ আর থেকো না গোপনে।

৫। থেকো না লুকায়ে তুমি, তুমি দীনহীনের আশা ভূমি
আমার অন্তর্যামি
পুরাও দীনহীনের আশা, আশা পারাও নিজ গুণে।

৬। খুলে দও এই জিহ্বা আমার, আমি বলিব যা আছে বলার
ঐ পাদপদ্মে তোমার
বোবা জিহ্বায় ফুটুক কথা, দয়াল তোমার পরশনে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন