খ্রিষ্টিয় উপাসনার গান- সেবক সঙ্গীত (Sebok Sangeet)

আমার জুড়াল প্রাণ এসে যীশুর পায়- Amer juralo pran

আমার জুড়াল প্রাণ এসে যীশুর পায়
এসে দয়াল যীশুর শ্রীচরণ তলে, আমার ঘুঁচল ভবের ভয়।
(এসে দয়াল যীশুর চরণতলে)।

১। ঐ চরনে নাই রে দুঃখ-ক্লেশ, নাইরে ভবের জ্বালা পাপ অশান্তির লেশ
বুঝি দুগ্ধ মধু প্রবাহী সেই দেশ, আছে ঐ চরণ তলায়।
(ও সেই দুগ্ধ মুধু প্রবাহী দেশ)।

২। মনে আমি করেছি মনন, প্রভুর ঐ চরণে থাকব সর্বক্ষণ
আমার এই পাপ দেহে যাবৎ রয় জীবন, রব ঐ চরণ সেবায়।
(দেহে যতদিন মোর জীবন আছে)।

৩। সময় যেদিন ফুরাবে আমার, সেদিন যেতে হবে ছেড়ে এ সংসার
আমি হয়ে যাব মৃত্যু নদী পার, যীশুর ঐ চরণ নৌকায়।
(আমি মৃত্যু নদী পাড়ি দিব)।

২টি মন্তব্য:

  1. ধন্যবাদ এই গান টা আপলোড করার জন্য। গানবই না থাকলেও মোবাইল দেখে সভা সমতিতে গানটি গাইতে পারছি।

    উত্তরমুছুন
  2. ধন্যবাদ আপনার মত প্রকাশের জন্য। আপনি চাইলে সেবক সঙ্গীতের যে কোন গান সার্চ থেকে খুজতে পারবেন।

    উত্তরমুছুন